২৬শে মে, ২০২২ খ্রিস্টাব্দ ভোর ৫:৫১

অক্সফোর্ড প্রি-ক্যাডেট স্কুলের  বার্ষিক পরীক্ষার ফলাফল ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান সম্পন্ন

মোজাম্মেল আলী
  • আপডেট রবিবার, ডিসেম্বর ২৬, ২০২১,
  • 105 Time View

অক্সফোর্ড প্রি-ক্যাডেট স্কুলের  বার্ষিক পরীক্ষার ফলাফল ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান সম্পন্ন

 

অক্সফোর্ড প্রি-ক্যাডেট স্কুল, নন্দিরগাঁও, গোয়াইনঘাট, সিলেট এর ২০২১ শিক্ষাবর্ষের বার্ষিক পরীক্ষার ফলাফল ঘোষণা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান অত্যন্ত আনন্দঘন ও জাঁকজমকপূর্ণ পরিবেশে  সম্পন্ন হয়েছে।

২৫ ডিসেম্বর’২১ রোজ শনিবার স্কুল হলরুমে শিক্ষক শিক্ষার্থী, অভিভাবক, সম্মানিত অতিথি ও এলাকাবাসীর সরব উপস্থিতিতে এ ফলাফল ঘোষণা করেন অক্সফোর্ড প্রি-ক্যাডেট স্কুলের প্রধান শিক্ষক শামীম আহমদ।

এসময় কোমলমতি শিক্ষার্থীদের মধ্যে ব্যপক উৎসাহ, উদ্দীপনা পরিলক্ষিত হয়। ফলাফলের পাশাপাশি পুরুষ্কার ও সনদপত্র হাতে পেয়ে তারা নিতান্তই খুশি।

এদিকে অভিভাবক ও এলাকাবাসীর মধ্যে ও উৎসব ও খুশির ভাব দৃশ্য হয়।

অনেকেই বলতে শোনা যায় এরকম প্রতিষ্ঠান আমাদের গ্রামে আরো আগে প্রতিষ্ঠিত হলে এলাকার উন্নয়ন, অগ্রগতির ও সমৃদ্ধি বহুগুণ বেড়ে যেত‌।

স্কুলের প্লে গ্রুপ থেকে স্ট্যাডারড ফোর পর্যন্ত শিক্ষার্থীদের ফলাফল আশাব্যান্জক।

 

এ সময় সম্মানিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন-৭ নং নন্দিরগাঁও ইউনিয়ন আওয়ামিলীগের সাধারণ সম্পাদক শেখ মোঃ আব্দুল খালিক, সৌদিআরব প্রবাসী বাবুল আহমদ।

 

এছাড়াও উপস্থিত ছিলেন  স্কুলের ব্যবস্থাপনা পরিচালক রফিক আহমদ, সহকারী ব্যবস্থাপনা পরিচালক মোঃ কামাল উদ্দিন, পরিচালক বদরুল ইসলাম বদর,  প্রধান শিক্ষক শামীম আহমদ,  সহকারী শিক্ষিকা সাজেদা বেগম,  সীমা বেগম, শিরিনা বেগম, সহকারী শিক্ষক গোলাম হোসেন সহ স্কুলে অধ্যয়নরত শিক্ষার্থীদের অভিভাবক বৃন্দ।

কৃতি শিক্ষার্থীদের পুরস্কারের পাশাপাশি উৎসাহ প্রদানের জন্য বিস্কুট ও প্রদান করা হয়।

২০২২ শিক্ষাবর্ষে প্লে গ্রুপ থেকে স্ট্যাডারড ফাইভ পর্যন্ত শিক্ষার্থীদের ভর্তি শুরু হয়েছে। মানসম্মত শিক্ষা নিশ্চিত করাই আমাদের অঙ্গীকারবদ্ধ থেকে শিক্ষার্থীদের ভর্তি করানোর জন্য এলাকাবাসীর প্রতি আহ্বান জানিয়েছেন স্কুল কর্তৃপক্ষ।

প্রতিষ্ঠানকে জুনিয়র, পর্যায়ক্রমে হাইস্কুলে উন্নীত করার ভবিষ্যত পরিকল্পনা রয়েছে বলে জানান পরিচালনা পর্ষদ বোর্ড।

এই লেখাটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ ধরনের আরও লেখা
Developed by PAPRHI
Theme Dwonload From Ashraftech.Com
ThemesBazar-Jowfhowo